ঐচ্ছিক তহবিল থেকে অনুদানের নগদ অর্থ প্রদান করলেন এমপি টগর

২০২৩-২৪ অর্থ বছরে চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী মো. আলী আজগার টগর এর ঐচ্ছিক তহবিল হতে বরাদ্দকৃত অনুদানের নগদ অর্থ প্রদান করা হয়েছে।

রোববার (৭ জুলাই) সকাল সাড়ে ১১ টায় জীবননগর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অস্বচ্ছল ব্যক্তিদের মাঝে এই অনুদানের অর্থ প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী মো. আলী আজগার টগর।

এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের সমাজের পিছিয়ে পড়া মানুষদের সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় এনে তাদেরকে বিভিন্ন ধরনের ভাতা প্রদান করে আসছেন। জননেত্রী শেখ হাসিনা অসুস্থ, দুস্থ ও অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। ভূমিহীন দের জমিসহ ঘর প্রদান করছেন।

আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলে সাধারণ মানুষের জীবনযাত্রার মান উন্নত হয়। আমরা প্রতিবছর ঐচ্ছিক তহবিল থেকে অস্বচ্ছল মানুষের মাঝে নগদ অর্থ প্রদান করে থাকি। আমার ওয়ার্ডের নেতৃবৃন্দের কাছ থেকে তালিকা সংগ্রহ করে পিছিয়ে পড়া মানুষদের জীবনমান উন্নয়নে এই অর্থ প্রদান করে থাকি।

পরিশেষে তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সার্বিক কল্যাণ ও সুস্বাস্থ্য কামনা করেন।

জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা মমতাজ এর সভাপতিত্বে ও একাডেমি সুপারভাইজার সৈয়দ আব্দুর জব্বার এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মো. হাফিজুর রহমান, জীবননগর পৌর মেয়র রফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ইশা, মহিলা ভাইস চেয়ারম্যান রেনুকা আক্তার রিতা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, হাসাদাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, বাঁকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের প্রধান,কেডিকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খায়রুল বাসার শিপলু,সীমান্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইশাবুল হক মিল্টন মোল্লা,আন্দুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির্জা হাকিবুর রহমান লিটন প্রমূখ।

এছাড়াও অনুষ্ঠানে পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ, সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক বৃন্দ ও অনুদান গ্রহণকারী ব্যক্তিরা উপস্থিত ছিলেন।