চুয়াডাঙ্গায় মাদকসহ আটক ৫ জনকে জেল ও জরিমানা

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদকসহ ৫ জনকে আটক করা হয়েছে। পরে ভ্রাম্যমাণ আদালতে তাদেরকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা করা হয়। গতকাল রবিবার সন্ধায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

জানা গেছে, জীবননগর উপজেলার হাসপাতাল পাড়া এলাকার সাদেক আলীর ছেলে রাজু (২৫), নেকবারের ছেলে শাহ জামাল (২৬), আঃ জব্বারের ছেলে মামুন (২৯), মৃত হারুন আর রশিদের ছেলে রতন (৩৩) ও রহিমের ছেলে রাজা (২৯) কে আটক করে। এসময় তাদের দেহ তল্লাশি করে ১৩৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

আরো পড়ুন=>> ইমিগ্রেশন ইনচার্জসহ দালাল চক্রের দৈনিক আয় লাখ টাকার বেশি

চুয়াডাঙ্গায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, রবিবার (২৮ জুলাই) সন্ধ ৭ টার সময় জীবননগর উপজেলা নির্বাহী অফিসার জীবননগর ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হাসিনা মমতাজ এর নেতৃত্বে ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যলয় চুয়াডাঙ্গার পরিদর্শক নাজমুল হোসেন খান ও উপ পরিদর্শক সাহারা ইয়াসমিন সহ একটি দল বিভিন্ন এলাকায় অভিযান করে মাদকসহ ৫ জনকে আটক করে। এসময় তাদের দেহ তল্লাশি করে ১ শত ৩৫ গ্রাম গাজা উদ্ধার করা হয়।

পরে জীবননগর উপজেলা নির্বাহী অফিসার জীবননগর ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আটককৃত আসামিদের বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড ও ১শত টাকা করে অর্থদণ্ড দণ্ডিত করে জেলহাজতে প্রেরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *