যশোরে ফেনসিডিলসহ যুবলীগ নেতার স্ত্রী আটক

যশোরের জেলা যুবলীগ সদস্য ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের জেলা শাখার সভাপতি কেরামত আলী মোল্লার বাসায় অভিযান চালিয়ে ১৭৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় কেরামত পালিয়ে গেলে তার স্ত্রী সুলতানা বেগমকে (৫৩) আটক করা হয়।

মঙ্গলবার (৩০ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে কেরামতের শহরতলীর বিরামপুর এলাকার বাসায় অভিযান চালিয়ে ফেনসিডিলসহ ঐ নারীকে আটক করা হয়।

আরো পড়ুন=>> চুয়াডাঙ্গায় সেতু আছে সংযোগ সড়ক নেই

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোরের উপপরিচালক আসলাম হোসেন জানান, কেরামত আলী মোল্লা (৬০) ও তার স্ত্রী এলাকায় মাদক ব্যবসা করেন-এমন গোপন সংবাদের ভিত্তিতে ছদ্মবেশে বেশ কয়েকদিন তদারকি করা হয়। অনুসন্ধানে বিষয়টি প্রমাণিত হওয়ায় মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে কেরামতের বাড়িতে অভিযান চালাই।

অভিযানের খবর জানতে পেরে কেরামত পালিয়ে যান। তার ঘরে অভিযান চালিয়ে ৭টি বান্ডিলে ২৫ বোতল করে মোট ১৭৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এ সময় কেরামতের স্ত্রী সুলতানা বেগমকে আটক করা হয়েছে।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক শাহীন পারভেজ বাদী হয়ে সুলতানা বেগম ও তার স্বামী কেরামত আলী মোল্লাকে আসামি করে মাদকদ্রব্য আইনে মামলা করেছেন। কেরামতের বিরুদ্ধে যশোর জেলার বিভিন্ন থানায় অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *